ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

খানসামায় বোনকে শ্বশুরবাড়িতে পৌঁছে দেয়ার পথে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

বোনকে তার শ্বশুরবাড়িতে পৌঁছে দেয়ার পথে পল্লী বিদ্যুতের পোলবাহী গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষে ওমর ফারুক হাসান (২২) নামে এক কলেজছাত্র নিহত ও শিশুসহ মোটরসাইকেলের তিন আরোহী আহত হয়েছে। এ সড়ক দুর্ঘটনাটি গত ২৬ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের রাণীরবন্দর-খানসামা আঞ্চলিক সড়কে পুলহাট নামক স্থানে ঘটেছে। 


নিহত ওমর ফারুক হাসান উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পশ্চিম হাসিমপুর গ্রামের মাঝাপাড়ার মো. জাকির হোসেনের ছেলে ও পাকেরহাট সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।


স্থানীয় ও নিহতের পরিবার জানান, বড়বোন ও তার দুই শিশু সন্তানকে শ্বশুর বাড়ি উপজেলার ভান্ডারদহ নামক স্থানে পৌঁছে দেয়ার জন্য মোটরসাইকেল যোগে যাচ্ছিল ওমর ফারুক হাসান। পথিমধ্যে উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের রাণীরবন্দর-খানসামা আঞ্চলিক সড়কে পুলহাট নামক স্থানে পল্লী বিদ্যুতের পোলবাহী গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের আরোহীরা রাস্তার ওপর ছিটকে পড়ে যান এবং ওমর ফারুক হাসান যান। এ ঘটনায় আহতরা চিকিৎসাধীন রয়েছে।


খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মনিরুজ্জামান মন্ডল জানান, এ দুর্ঘটনার বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

ads

Our Facebook Page